শিশুদের জন্য নিন দু,টি বই।


আসসালামু আলাইকুমকেমন আছেন আপনারা?আজ আমি যে পোস্টটি করছি আমার মনে হয় তা ফালতু পোস্টআমরা প্রায়ই ব্লগে বিভিন্ন ধরনে পোস্ট করে থাকিকিন্তু সেখানে শিশুদের জন্য তেমন কিছু থাকে নাতাই আজ আমি শিশুদের জন্য সুন্দর দু'টি বই নিয়ে আসলাম

এই বই দুইটি অনেকের কাছে ফালতু মনে হতে পারে,আবার অনেকের কাছে অত্যন্ত্য প্রয়োজনীয়ও মনে হতে পারেকেন প্রয়োজন হতে পারে জানেন?কারণ,এই বই দুইটির সাহায্যে আপনাদের শিশুদের বাংলা-ইংরেজী বর্ণমালা,বাংলা-ইংরেজী সংখ্যা,ছড়া-কবিতা ইত্যাদি শিখাতে পারবেন
এতোক্ষণে বোধহয় বুঝে গেছেন আমি কিসের কথা বলছিহ্যা,আপনারা ঠিকই ধরেছেন আমি বাল্য শিক্ষা আদর্শ লিপির কথাই বলছিযেটি ছাড়া আমাদের শিশুদের বর্ণমালা শিখানো যায় না

                         
মজার ব্যাপার হল আমাদের শিশুরা কোন কারণে রেগে গেলে হাতে কাছের বইটি ছিঁড়ে ফেলতে চায়অনেক শিশু আবার ছিঁড়েও ফেলেযদি সে তার বর্ণমালা বইটি ছিঁড়ে ফেলে তখন সাথে সাথে তো আরেকটি বই আনতে পারবেন নাএই অবস্থায় একমাত্র ভরসা কম্পিউটারের পিডিএফ বুক আদর্শ লিপিটি
ছবি সম্বলিত বইগুলোর সাইজ ১.২ এম.বি মাত্রএখান থেকে ডাউনলোড করে নিন
আশা করি সবাই ডাউনলোড করবেনকারণ,এক সময় না এক সময় এগুলো আপনাদের প্রয়োজন হবেইআমার লেখা যদি ভালো লাগে কমেন্ট করতে ভূলবেন নাআমি হয়তো কম্পিউটারের টিপস সম্পর্কে তেমন কিছু জানি না,তবে সব সময় চেষ্টা করবো আপনাদের সাহায্য করার জন্য

                      

আসসালামু আলাইকুমকেমন আছেন আপনারা?আজ আমি যে পোস্টটি করছি আমার মনে হয় তা ফালতু পোস্টআমরা প্রায়ই ব্লগে বিভিন্ন ধরনে পোস্ট করে থাকিকিন্তু সেখানে শিশুদের জন্য তেমন কিছু থাকে নাতাই আজ আমি শিশুদের জন্য সুন্দর দু'টি বই নিয়ে আসলাম

এই বই দুইটি অনেকের কাছে ফালতু মনে হতে পারে,আবার অনেকের কাছে অত্যন্ত্য প্রয়োজনীয়ও মনে হতে পারেকেন প্রয়োজন হতে পারে জানেন?কারণ,এই বই দুইটির সাহায্যে আপনাদের শিশুদের বাংলা-ইংরেজী বর্ণমালা,বাংলা-ইংরেজী সংখ্যা,ছড়া-কবিতা ইত্যাদি শিখাতে পারবেন
এতোক্ষণে বোধহয় বুঝে গেছেন আমি কিসের কথা বলছিহ্যা,আপনারা ঠিকই ধরেছেন আমি বাল্য শিক্ষা আদর্শ লিপির কথাই বলছিযেটি ছাড়া আমাদের শিশুদের বর্ণমালা শিখানো যায় না

                         
মজার ব্যাপার হল আমাদের শিশুরা কোন কারণে রেগে গেলে হাতে কাছের বইটি ছিঁড়ে ফেলতে চায়অনেক শিশু আবার ছিঁড়েও ফেলেযদি সে তার বর্ণমালা বইটি ছিঁড়ে ফেলে তখন সাথে সাথে তো আরেকটি বই আনতে পারবেন নাএই অবস্থায় একমাত্র ভরসা কম্পিউটারের পিডিএফ বুক আদর্শ লিপিটি
ছবি সম্বলিত বইগুলোর সাইজ ১.২ এম.বি মাত্রএখান থেকে ডাউনলোড করে নিন
আশা করি সবাই ডাউনলোড করবেনকারণ,এক সময় না এক সময় এগুলো আপনাদের প্রয়োজন হবেইআমার লেখা যদি ভালো লাগে কমেন্ট করতে ভূলবেন নাআমি হয়তো কম্পিউটারের টিপস সম্পর্কে তেমন কিছু জানি না,তবে সব সময় চেষ্টা করবো আপনাদের সাহায্য করার জন্য

                      

একটি মন্তব্য পোস্ট করুন